সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

জগন্নাথপুরে সংঘর্ষে নুরুল হক নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের

জগন্নাথপুরে সংঘর্ষে নুরুল হক নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের

 

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলার কুবাজপুরে গরু দিয়ে জমির ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত ও ৫ জন আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ মহিলাসহ ৪ জনকে গ্রেফতার করেছে।
জানা যায়, গত ৮ এপ্রিল রোববার উপজেলার কুবাজপুর গ্রামের নুরুল হক ও হাড় গ্রামের সুভাষ করের লোকজনের মধ্যে স্থানীয় হাওরে গরু জমির ধান খাওয়া নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নুরুল হক (৫০) নামের এক বৃদ্ধ নিহত এবং ৫ জন আহত হন। এ ঘটনায় ৯ এপ্রিল সোমবার নিহত নুরুল হকের ছেলে আহত সাইদুল হক বাদী হয়ে ঘটনার মুল নায়ক হাড় গ্রামের শহিদ মিয়াকে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় উপজেলার পাইলগাও ইউনিয়নের হাড় গ্রামের কানাই করের ছেলে করুনা কর, সুভাষ করের স্ত্রী শিবলী রাণী কর, পাখি করের স্ত্রী সীমা কর ও নিবারণ করের স্ত্রী দিপ্তী রাণী করসহ ৪ জনকে পুলিশ গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com